,

ঈশ্বরদীতে কলেজছাত্রীর আত্মহত্যা

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি: পাবনার ঈশ্বরদী পৌর এলাকায় জান্নাতুল ফেরদৌস অন্যনা (১৬) নামে এক কলেজছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আত্মহত্যা সম্পর্কে কেউ কোনো কারণ জানেন না।

রোববার দিনগত রাত সাড়ে ১২টা থেকে সকাল সাড়ে ৬টার যে কোনো সময় নিজ ঘরে ফাঁস দিয়ে জান্নাতুল আত্মহত্যা করেছে বলে ধারণা করছে পুলিশ।

জান্নাতুল ঈশ্বরদী পৌর এলাকার ২ নম্বর ওয়ার্ডের পিয়ারাখালী গোরস্থানপাড়া নিবাসী নূর ইসলামের বড় মেয়ে। সে ঈশ্বরদী সরকারি কলেজের বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্রী ছিল।

সোমবার দুপুর সাড়ে ১২টায় সুরতাহাল শেষে ময়নাতদন্তের জন্য ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ।

জান্নাতুলের বাবা নূর ইসলাম বলেন, পড়াশোনায় অনেক ভালো ছিল জান্নাতুল। বিজ্ঞান বিভাগের ছাত্রী হওয়ায় মাঝে মধ্যে পড়ার জন্য চাপ দেয়া হতো। রোববার রাতে সে স্বাভাবিক ছিল। রাত সাড়ে ১২টার সময় রাতের খাওয়া-দাওয়া শেষ করে নিজ ঘরে ঘুমিয়ে পড়ে। সোমবার সকাল সাড়ে ৬টায় ডাকাডাকি করলেও ওর কোনো সাড়াশব্দ না পেয়ে ঘরের ভেতরে ঢুকে দেখি সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় রয়েছে। পরে বিষয়টি পুলিশকে অবগত করা হয়।

ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দীন ফারুকী জানান, লাশ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে ঈশ্বরদী থানায় অপমৃত্যু (ইউডি) মামলা নথিভুক্ত হয়েছে। আত্মহত্যার সঠিক কারণ কেউ জানাতে পারেননি।

এই বিভাগের আরও খবর